বিয়ে করলে বেস্ট ফ্রেন্ড কেই বিয়ে করুন। বিস্তারিত

বিয়ের জন্য আপনার বেস্ট ফ্রেন্ড একদম পারফেক্ট। কারণ, সে আপনার সবকিছু জানে। আপনাকে বুঝার মতো এর চেয়ে ভালো কেউ নেই। যার কাছে আপনি নিজের ভালো মন্দ সবকিছু ভে/ঙে ছুঁ/ড়ে উপস্থাপন করেছেন।

আপনার বন্ধু বা বান্ধবী আপনার সম্পর্কে সবকিছু জানে। আপনার মন খারাপে কি করতে হবে? আপনাকে হাসাতে হলে কি করতে হবে? আপনার কি খেতে পছন্দ? সবকিছু।

যদি একটা মানুষ আপনার ভালো ম-ন্দ সব দিকগুলোতে অব’গত থাকে। তবে, সেই মানুষটার সাথে সাংসারিক জীবন আপনার সুখের হবে। কারণ, সে জানবে আপনার কখন কি লাগবে? যখন মনের মধ্যে চিন্তা বা চাহিদা আনার আগেই পেয়ে যাবেন ।তখন ভালোবাসা ছাড়া আর কিছু থাকবে না আপনাদের মাঝে।

বছরের পর বছর বেস্ট ফ্রেন্ডের সাথে নিজের সবকিছু শেয়ার করে।তারপর অন্য কাউকে বিয়ে করার চাইতে বেস্ট ফ্রেন্ডকেই বিয়ে করা ভালো। অন্তত আপনার তার পিছে খরচ করা সময়টা বি-ফলে গেলো না!

হুট করে অন্য কোথাও বিয়ে করে এডজাস্ট হতেও পারেন নাও হতে পারেন। কিন্তু আপনার বেস্ট ফ্রেন্ড। তার সাথে তো আপনার সবকিছু এডজাস্ট করা সেই শুরু থেকেই। তাই বিয়ে করলে বেস্ট ফ্রেন্ডকেই করুন। ঠকে যাওয়ার কোনো চান্স নেই। ❤️

Best Friend

আমি চাইলেই আমার মা কে যা ইচ্ছে কিনে দিতে পারি। যেটা আমার স্ত্রী তার বাবা মাকে দিতে পারে না। কারণ সে জব করে না।

একজন মাস্টার্স করা নারী হওয়ার পরও সে তার সবটুকু ঢেলে দিয়েছে আমার সংসারে। এটা অনেক বড় জব, অথচ স্যালারি নেই।

আমি তাকে বলেছি, তোমাকে আমি কতটুকু কি দিতে পারব জানি না, কিন্তু তোমার বাবা মাকে যদি কিছু দিতে ইচ্ছে করে, সেটা যত দামীই হোক আমার মানিব্যাগ থেকে নিয়ে নিবা। এর জন্য আমার পারমিশনও নিতে হবে না। সেই সময়ের জন্য আমার মানিব্যাগটা হয়ে যাবে তোমার স্যালারি একাউন্ট।

একটা মেয়ে তার বাবা মাকে কতটা ভালবাসে তা আমার চেয়ে ভালো কেউ জানে না। কারণ আমারও দুটো মেয়ে আছে।

আমি আমার স্ত্রীকে সেভাবেই রাখার চেষ্টা করি যেভাবে আমার মেয়েদের দেখতে চাই।

হতে পারে এটি আপনার শেষ রামদান,আজ যার সাথে ইফতার করেছেন,যার সাথে সেহরি পর্যন্ত রাত জেগে কথা বলেছেন,যার হাতের রান্না খাবার জন্য অপেক্ষা করেছেন, যার সাথে ঈদে শত শত ছবি তোলার প্ল্যান করেছেন,হতে পারে আগামী রমজানে সে মানুষ টা না-ও থাকতে পারে!’ রাগ অভিমান জেদ না করে ক্ষমা করুন! ছোট ছোট চাওয়া গুলো পরিপূর্ণ করুন। জানেন প্রিয় মানুষ গুলো থাকে না!’তার সাথে যত দিনই বাঁচেন সুন্দর করে বাঁচেন, সময় দেন,গুরুত্ব দেন, ভালোবাসেন!’শুধু আমি না সবাই চায় যারা এই ঈদে আছে তারা কেউই যেন আগামী ঈদে না হারায়!’ভালো থাকুক,হাসি খুশি থাকুক কাছের মানুষ গুলো!’❤️🌸

 

Leave a Reply

Your email address will not be published.