বাবার আছাড়ে শিশুর মৃত্যু।

আহ্ জীবন
সিরাজগঞ্জের সলঙ্গা থানার চৌবিলা পশ্চিমপাড়া গ্রামে নেশাগ্রস্ত বাবার আছাড়ে রাইসা নামের ৩ মাসের এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে এ ঘটনা ঘটেছে।

পারিবারিক সূত্রে জানাগেছে,চৌবিলা পশ্চিমপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে রঞ্জু মিয়ার (২৫) সাথে প্রায় ৩ বছর পুর্বে পাশর্^বর্তী ভয়নগর গ্রামের নজরুল ইসলামের মেয়ে জান্নাতি খাতুনের বিয়ে হয়।রঞ্জু মিয়ার অতিরিক্ত মাদক সেবন ও বার বার যৌতুকের চাপ দেয়ায় স্বামী স্ত্রীর মধ্যে কলহ হয়।একপর্যায় গর্ভবতী থাকা অবস্থায় জান্নাতি খাতুন বাবার বাড়ি চলে যায় এবং একটি কন্য সন্তান প্রসব করেন।

সন্তানের বয়স ৩ মাস অতিবাহিত হলে উভয় পরিবারের মধ্যে আলোচনা করে গত মঙ্গলবার রাতে জান্নাতিকে শিশু সন্তানসহ রঞ্জু তার নিজ বাড়িতে নিয়ে আসে। বুধবার দুপুরে শিশু সন্তানকে ঘরে ঘুমিয়ে রেখে জান্নাতি খাতুন গোসল করতে যায়।

এ সুযোগে রঞ্জু মিয়া শিশু রাইসাকে কোলে তুলি নিয়ে মাটিতে আছাড় দিয়ে পা দ্বারা লাথি মারে। এতে ঘটনাস্থালেই শিশু রাইসা মারা যায়।ঘটনার পর রাইসার বাবা রঞ্জু মিয়া পলাতক রয়েছে। ঘটনার সাথে জড়িত থাকা সন্দেহে এলাকাবাসী রাইসার দাদা,দাদী ও ফুফুকে আটক করে সলঙ্গা থানা পুলিশকে খবর দেয়।

সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের জিলানী জানান,শিশুটির লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। এব্যাপারে থানায় মামলা হয়েছে।
কপি পোস্ট
হায়রে মানুষ 😓

আরও পড়ুন

 

কাতারে বিশ্বকাপ ফুটবলের খেলা চলাকালীন সময়ে শ্রমিকদের দেশে পাঠিয়ে দেবে এরকম খবর সম্পুর্ন মিথ্যাচার গুজব বলে জানিয়েছে কাতার সরকার।

বি-ডব্লিউ-আই এবং কাতার মিনিস্ট্রি অফ লেবার আয়োজিত কমিউনিটি লিডারস ফোরাম এর মিটিং এ লেবার মিনিস্টারের আন্ডার সেক্রেটারি হাসান আল ওবায়েদলী নিশ্চিত করেছেন যে ফিফার খেলা চলাকালীন শ্রমিকদের দেশে পাঠিয়ে দেওয়ার যে খবর লোকমুখে প্রচারিত হয় তা একটি মিথ্যাচার গুজব… এ খবরটি মূলত আসগালের অধীন যত কোম্পানি আছে তাদের মধ্যকার আভ্যন্তরীণ সার্কুলার হতে পারে বলে মন্তব্য করেছেন।

আরও পড়ুন

খেলা চলাকালীন সময়ে সংগত কারণেই সকল ধরনের রাস্তার কাজ সম্পূর্ণরূপে বন্ধ থাকবে তাই সেই কোম্পানিগুলো তাদের শ্রমিকদের নিজেদের উদ্যোগে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত নিতে পারে, তবে এটি কোন সরকারি সিদ্ধান্ত নয়।
কাতার সরকার চায় বিশ্বকাপ খেলার জন্য যেসকল শ্রমিকরা নির্মাণ কাজে নিজেদের আত্মনিয়োগ করেছে এবং বিভিন্ন নির্মাণকাজে অবদান রেখেছে তারা এই খেলার অংশ হিসেবে বিশ্বকাপ টুর্নামেন্ট এর সাথে শুরু থেকে শেষ পর্যন্ত জড়িত থাকুক এবং এটি সর্বতোভাবে উপভোগ করুক। স্টেডিয়াম ফ্যান জোন সহ বিভিন্ন উৎসবের স্থানগুলো শ্রমিকরা মুখরিত করে তুলবে এটা কাতার সরকারের প্রত্যাশা।

 

আরও পড়ুন

 

বাংলাদেশের ফেনীতে দেহ তল্লাশীর ফাঁদে ফেলে এক কিশোরকে বলাৎকারের করে ইউনুস আলি নামে একজন পুলিশ সদস্য। বলাৎকারের সময় ভিডিও চিত্র ধারণ করেন তিনি।

এরপর সেটি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তিনি টানা তিন মাস ধরে বলাৎকার করেছেন আবির হোসেন আকাশ নামে ওই কিশোরকে। অভিযোগের ভিত্তিতে ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে ইউনুস আলিকে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) ওই কিশোরের মা বাদী হয়ে ইউনুসকে আসামি করে ফেনী মডেল থানায় মামলা করেন। পরে অভিযুক্ত পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, ফেনী মডেল থানার সামনের একটি নির্জন স্থানকে নিজের বিকৃত যৌনাচারের নিরাপদ জায়গা হিসেবে বেছে নেয় খোদ ওই থানার পুলিশ সদস্য ইউনুস। ধারণকৃত বলাৎকারের ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে ওই কিশোরকে রাতে যখন-তখন ওই স্থানে আসতে বাধ্য করা হতো। প্রায় রাতেই চালানো হতো নির্যাতন।

নির্যাতিত আকাশ সাংবাদিকদের জানান, প্রথমে মামলার ভয় দেখিয়ে তাকে বলাৎকার করা হয়। এরপর সেই বলাৎকারের ভিডিও ইমোতে পাঠায় এবং ভাইরাল করার হুমকি দিয়ে তাকে গত কয়েকমাস ক্রমাগত বলাৎকার করে আসছে ওই পুলিশ কর্মকর্তা। উপায় না দেখে শেষ পর্যন্ত মামলা করতে হলো।

Check Also

সখের পরিত্যক্ত বাড়ি। সত্য ঘটনা অবলম্বনে

[সত্য ঘঠনা] ঠিক দুপুরবেলা স্ত্রিকে আর সাত বছরের মেয়েক তাহেরাকে নিয়ে ভাত খাচ্ছিলেন রমিজ মিয়া। …

Leave a Reply

Your email address will not be published.